Warranty & Refund Policy
Any defective items can be returned for refund, replacement, or discounted/increased price due to substitution.
Please inbox us m.me/gadget99.com.bd within 3 days of receiving your parcel. Please attach photo(s). Customer is responsible for return shipping charges. Once we get your package, you’ll get a refund or shipping number of parcel with your replacement product.
For Glass Protactor
if you are not confident in your abilities to apply tempered glass screen protectors, please contact professional service.
Our products are factory made molding, they are checked on real devices with precision. We don’t sell raw products.
Curved display smartphones requires precision for tempered glass installation.
If you applied the glass dirtily or roughly, if the tempered glass screen protector doesn’t want to glue due to wrong installation, we won’t provide you replacement or refund.
Refund or replacement of tempered glass screen protectors will be applied for damaged on arrival products only.
We don’t accept returns or rejected packages, all rejected packages will be recycled without any refund to customers.
Any customs charges, taxes are not included in the price and should be paid, it’s buyer’s responsibility.
If you want to cancel the order when customs blocked your package or the package retained by customs – no cancellation is possible, no refund will be provided for such situations. Please solve customs problem locally.
এক্সেসরিস/গ্যাজেট ঃ
🗹 যদি অর্ডার করা প্রোডাক্ট স্টক না থাকে সেক্ষেত্রে অগ্রিম পেমেন্ট রিফান্ড করে দেওয়া হবে।
🗹 প্রোডাক্ট কুরিয়ার করার পর কাস্টমার প্রোডাক্ট পরিবর্তন করতে পারবেন না ।
🗹 অর্ডার করার ৩ দিনের মধ্যে রিফান্ড এর জন্য অবেদন করতে হবে, ৩ দিন অতিক্রম হওয়ার পর কোন প্রকার রিফান্ড গ্রহণযোগ্য হবে না।
নিম্নোক্ত শর্তসমূহ উভয় ক্ষেত্রে প্রযোজ্য ঃ
● বিক্রিত পণ্য অফেরতযোগ্য। ক্রয়কৃত ডিভাইসে কোন সমস্যা না পাওয়া গেলে অথবা কোন কারণে পছন্দ না হলে Gadget99 এর পলিসি অনুযায়ী যদি প্রোডাক্ট আনবক্সিং করা হয় তাহলে এক্সচেঞ্জ/রিটার্ন করতে পারবেন না।
● একই পণ্য বিভিন্ন Region ভিত্তিক ভিন্ন ভিন্ন রেস্ট্রিকশন অথবা পরিবর্তন থাকতে পারে এবং ভিন্নতার কারণে আপনার পূর্বে ব্যবহৃত পণ্যটির সাথে নতুন পণ্যটির কিছুটা তারতম্য হতে পারে যেমন: ফিটিংস / ডিসপ্লে রং / হেডফোনের সাউন্ড কোয়ালিটি / প্যাকেজিং ইত্যাদি। এই সকল ঘটনা ওয়ারেন্টি রিপ্লেসমেন্ট আওতাভুক্ত হবে না।
● ওয়ারেন্টি যুক্ত প্রোডাক্ট নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্যার সমাধান করে দেওয়া হবে। যদি কোন প্রোডাক্ট সমাধান এর অযোগ্য হয় শুধুমাত্র সেই ক্ষেত্রে প্রোডাক্ট রিপ্লেস করে দেওয়া হবে।
● রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি শুধুমাত্র একবারের জন্যই প্রযোজ্য। তবে সে ক্ষেত্রে (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/এক্সেসরিজ ও বক্স,ক্যাশ মেমো/ইনভয়েস) অক্ষত থাকা বাধ্যতামূলক।
● কিছু কিছু ব্র্যান্ডের ক্ষেত্রে ক্রেতাকে উক্ত ব্র্যান্ডের নিজস্ব ওয়ারেন্টি পলিসি অনুযায়ী তাদের নিজস্ব অফিসিয়াল সার্ভিস সেন্টারে গিয়ে সকল ওয়ারেন্টি সুবিধা নিতে হবে।
● কুরিয়ারের মাধ্যমে প্রোডাক্ট হাতে পাওয়ার পর যদি কোন ত্রুটি দেখা যায়, তবে পণ্যটি ব্যবহার না করে অবশ্যই সাথে সাথেত আমাদের কাস্টমার সাপোর্টে জানাতে হবে ০১৮৫৫৯১১১৭১ ।
● কুরিয়ারের মাধ্যমে পণ্য কিনলে আনবক্সিং ভিডিও অবশ্যই Gadget99 এর নিজস্ব বক্স/স্টিকার খোলা থেকে শুরু করতে হবে, এবং প্রোডাক্ট সঠিকভাবে কাজ করে কিনা তা বুঝার সুবিধার্থে আনবক্সিং থেকে ওপেন পর্যন্ত ভিডিও করার জন্য অনুরোধ করা যাচ্ছে, যেন কোনো ত্রুটি দেখা দিলে প্রমাণ হিসাবে উপস্থাপন করা যায়।
● ওয়ারেন্টি এর সময় অতিক্রম হওয়ার পর কোন প্রকার ওয়ারেন্টি ক্লেইম গ্রহনযোগ্য হবে না।
● যেকোনো প্রকার রিফান্ড ৩ থেকে ৭ কর্মদিবসের মধ্যে করা হবে।
● যেকোনো সময় পূর্বের কোনো ঘোষণা ছাড়াই Gadget99 যেকোনো পলিসি পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধন করার ক্ষমতা রাখে।
Our Address
Motalib Plaza Shopping Complex, Dhaka-1205
Support 01855 9111 71
Email: contact@gadget99.com.bd
- Monday: 10-8 PM
- Tuesday: Weekend
- Wednesday: 10-8 PM
- Thursday: 10-8 PM
- Friday: 10-8 PM
- Saturday: 10-8 PM
- Sunday: 10-8 PM
Careers
If you’re interested in employment opportunities at Gadget99, please email us: contact@gadget99.com.bd